নতুন বছর নিয়ে কিছু উক্তি: ২০২১ শুভেচ্ছা ও ছবি

 

নতুন বছর নিয়ে কিছু উক্তি: ২০২১ শুভেচ্ছা ও ছবি । নতুন বছর নিয়ে কিছু উক্তি আছে যেগুলো মানুষের অন্তঃকরণে যেয়ে নাড়া দেয় । বছরের প্রারম্ভে আমরা চাই আমাদের পরিচিত জনদের মাঝে আশার বাণী পৌঁছে দেই । একটি বছরের হর্ষ বিষাদ, লাভ-ক্ষতি, ভাল-মন্দ সব উতরে কিভাবে নতুন একটি বছরের সাথে মিশে যাব সেই প্রত্যাশা ছড়াই । কিন্তু অনেক সময় এমন হয় যে, মনে অনেক কথা কিন্তু মুখে কিছুই আসে না । তাই নতুন বছর ২০২১ নিয়ে আমরা এমন সব উক্তি দিচ্ছি যেগুলো সবাইকে পাঠাতে পারবেন । নতুন বছর নিয়ে কিছু উক্তি ও ছবি এই পোস্ট থেকে ডাউনলোড করতে পারবেন ।

নতুন বছর নিয়ে কিছু উক্তি

নতুন বছর তো কিছুই নয় বরং একই দিনের নতুন গণনা । তবু যেন সবকিছু নতুনভাবে ধরা দেয় । কারন আমাদের সকলের প্রত্যাশা থাকে নতুন বছর যেন কাটে ভালভাবে । কেউ কেউ আবার এই ভালো থাকার প্রত্যয় গুলো লিখে রাখে । ইংরেজিতে একে বলে নিউ ইয়ার রেজুলেশন । একে বাংলা অর্থ করলে দাঁড়ায় নতুন বছরের প্রত্যয় । অবশ্যই ভালো থাকতে হলে দৃঢ় প্রত্যয়ের প্রয়োজন । এরা তাই করার চেষ্টা করে ।

নতুন বছর নিয়ে ছেতনার যেন শেষ নেই । বাস্তবতা ও কল্পনার মিশেলে অনেক সময় কাব্যিক রূপ পায়। বা কেও ক্যাবের মধ্যে নতুন বছরকে খোঁজে। যাহোক, নীচে বেশ উক্তি দেওয়া হলঃ

নতুন আশা নতুন প্রাণ

নতুন সুরে নতুন গান

নতুন জীবনের নতুন আলো

নতুন বছর কাটুক ভাল ।

শুভ নববর্ষ ২০২১

Priyo Quiz Result Answer & Winner 2020 https:// quiz.priyo.com

মুছে যাক গ্লানি মুছে যাক জড়া

নতুন বছরে শুচি হোক ধরা

নতুন বছরের শুভেচ্ছা ২০২১

নতুন ভোর নতুন সকাল

নতুন আমেজে নতুন বিকাল

নতুন প্রতিজ্ঞা, আশার আলো

নতুন বছর ফিরে এলো ।

হাপি নিউ ইয়ার ২০২১

নতুন বছর নিয়ে রেজুলেশন

Happy New Year Resolution meaning in Bengali is notun bochorer protigga ba prottoy. Peope usually make a list of resolution. The new  year resolution pic is given below. নতুন বছর উক্তি যেমন রয়েছে তেমনি রেজুলুশন ও রয়েছে।

নিউ ইয়ার রেজুলুশন

 

নিউ ইয়ার ২০২১ পিক

নতুন বছর নিয়ে কিছু উক্তি

 

To get more photos or wishes, visit our website. Thank you.

 

 

About bdexam-aid 284 Articles
The author of this website has done his graduation from English department of Rajshahi University. He has had a wide range of experiences in terms of mass-media and communication. During his graduation, he has specialized upon both electronic and print media.