৯ম শ্রেণীর ইংরেজি সমাধান ৫ম সপ্তাহ ২০২১ অ্যাসাইনমেন্ট

Class 9 English 5th week 2021

৯ম শ্রেণীর ইংরেজি সমাধান ৫ম সপ্তাহ ২০২১ অ্যাসাইনমেন্ট সম্পূর্ণ সমাধান এখানে এই পোস্টে দেওয়া হয়েছে। অন্যের ইংরেজি অ্যাসাইনমেন্ট সলিউশনের সাথে তুলনা করে আমরা সকল শ্রেণীর জন্য স্ট্যান্ডার্ড ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর সরবরাহ করি। ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের জন্য ইংরেজি অ্যাসাইনমেন্ট রয়েছে। তদুপরি, এই সপ্তাহে তাদের বিজিএস এবং বিজ্ঞানের অ্যাসাইনমেন্ট রয়েছে। আমরা ৯ম শ্রেণীর ৫ম সপ্তাহের সমস্ত অ্যাসাইনমেন্টের উত্তর দিতে যাচ্ছি। তবে আমরা প্রতিটি বিষয়ের জন্য আলাদা আলাদা পোস্ট দেব। সুতরাং, এটি একটি বিষয় ভিত্তিক পোস্ট হতে চলেছে। বিষয় ভিত্তিক সমাধানে আমরা সাধারণত পোস্ট দীর্ঘ করি না। কেবলমাত্র আমরা অ্যাসাইনমেন্ট প্রশ্ন এবং উত্তর দিই। [পোস্টটি ইংরেজিতে পড়তে ক্লিক করুন]

৯ম শ্রেণীর ইংরেজি সমাধান ৫ম সপ্তাহ

৯ম শ্রেণীর অন্যান্য বিষয় নিয়ে আমরা একটি পৃথক পোস্ট দেব। বিষয়-ভিত্তিক পোস্টে আপনি এসাইন্মেন্ত সমাধান পাবেন। আমরা বিষয় ভিত্তিক পোস্ট দিই, প্রশ্নগুলি সম্পর্কে আমাদের বিস্তৃতভাবে আলোচনা করার সুযোগ থাকে। সুতরাং, আমরা ৯ম শ্রেণীর ইংরেজি সমাধান ৫ম সপ্তাহ ইংরেজি প্রশ্ন সম্পর্কে বিস্তৃতভাবে আলোচনা করতে যাচ্ছি। শুরু থেকে, আমরা নমুনা অ্যাসাইনমেন্ট সমাধান দিই। শিক্ষার্থীরাও আমাদের সমাধানের উপর বিশ্বাস রাখে। অতএব, আমরা যখন শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্ট সমাধান করি তখন আমাদের দায়বদ্ধতার একটা বেপার থাকে।

৯ম শ্রেণীর ইংরেজি প্রশ্ন ২০২১

এটি প্রায় একটি প্রশ্ন-উত্তর টাইপের পোস্ট । প্রথমত, আমরা ৯​​ম শ্রেণির ইংরেজি প্রশ্নগুলি বর্ণনা করব। বিভিন্ন কারণে প্রশ্নে আলোচনা করা জরুরি। তার মধ্যে একটি হল- ভাল এবং সুসংগত উত্তর লিখতে হয়। আপনি অ্যাসাইনমেন্টে একটি ভাল নম্বর বহন করতে চান। সুতরাং, আপনাকে প্রথমে অ্যাসাইনমেন্ট প্রশ্নটি বুঝতে হবে। ক্লাস ৯ ইংলিশ ৫ম সপ্তাহের প্রশ্নগুলি নীচে রয়েছে।

Pastimes may change generation to generation. Take an interview with your parents’ or grandparents’ or elderly people of your family. Know about their pastime activities and take notes on them. Also think about the pastime of your generation. Write the differences and mention why the differences have taken place.

৯ম শ্রেণীর ইংরেজি সমাধান ৫ম সপ্তাহ

সুতরাং, এটি প্রায় ৯ম শ্রেণীর ইংরেজি প্রশ্ন। আপনার বই থেকে কিছু অধ্যায় উল্লেখ আছে। আপনার কাছে পাঠ্যপুস্তিকা না থাকলে দয়া করে এনসিটিবি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করুন।

নবম শ্রেণীর ইংরেজি উত্তর ৫ম সপ্তাহ

আপনি এই বিভাগে নবম শ্রেণির ইংরেজি উত্তর পাবেন। আমরা যত তাড়াতাড়ি সম্ভব ক্লাস ৯ ইংলিশ অ্যাসাইনমেন্ট উত্তর যুক্ত করতে যাচ্ছি। আমরা আপনার জন্য ইংরেজি এসাইন্মেন্তের উত্তর লিখব। অথবা আমরা এটি একটি নির্ভরযোগ্য উৎস থেকে তা সংগ্রহ করব। যাই হোক, আপনি উত্তরের মানের সম্পর্কে নিশ্চিত হতে পারেন। ক্লাস ৯ ইংরেজি অ্যাসাইনমেন্ট উত্তর পেতে নীচে ক্লিক করুন।

class 9 english answer

Click here to download full answer PDF

৫ম সপ্তাহের আরও অ্যাসাইনমেন্ট দেখুনঃ

  1. Class 7 Assignment 4th Week 2021 Science & Charukola
  2. Class 8 Assignment 5th Week 2021 Bangla & Karma Shikkha
  3. dshe.gov.bd Assignment Cover Page Design
  4. Class 9 Assignment 1st Week 2021 ৯ম শ্রেণী ১ম সপ্তাহের উত্তর
About bdexam-aid 284 Articles
The author of this website has done his graduation from English department of Rajshahi University. He has had a wide range of experiences in terms of mass-media and communication. During his graduation, he has specialized upon both electronic and print media.