৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ ২০২১ সমাধান

class 9 bgs

৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ ২০২১  উত্তরটি এই পোস্টের বিষয়বস্তু। এই পোস্টের মাধ্যমে, আমরা ৯​​ম শ্রেণীর শিক্ষার্থীদের বিজিএস অ্যাসাইনমেন্ট উত্তর দিয়ে দেব। ইতিমধ্যে, আমরা ৬-৯ শ্রেণির সমস্ত বিষয়ের সমাধান দিয়েছি। এখন, ৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্টের সাথে আমরা ৫ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট সলিউশন দেওয়ার সিদ্ধান্তে পৌঁছেছি। আমরা সকল বিষয়ের সমাধান দ্রুত পোস্ট করেছি । যাইহোক, যদি আপনি অ্যাসাইনমেন্ট উত্তর ডাউনলোড করতে কোনও সমস্যার মুখোমুখি হন তবে দয়া করে আমাদের তা জানান। [পোস্টটি ইংরেজিতে পড়তে ক্লিক করুন] 

৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ

আমরা এই পোস্টের সাথে ৫ম সপ্তাহের সমাধান দেওয়া শেষ করছি কারণ আমরা ইতিমধ্যে এ সপ্তাহের সকল অ্যাসাইনমেন্ট উত্তর দিয়েছি। শিক্ষার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে ৯ম শ্রেণীর এসাইনমেন্ট বিজিএস উত্তর  সংগ্রহ  করতে পারে। কারণ, আমরা অ্যাসাইনমেন্টের উত্তর সরবরাহ করতে খুব যত্নশীল। এই পোস্টে আপনার জন্য ৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট উত্তর থাকবে।

আমরা বিশ্বাস করি যে শিক্ষার্থীরা তাদের দক্ষতা উন্নত করছে । কেবল অ্যাসাইনমেন্ট রাইটিং নয়, আমরা আপনাকে যেকোন ধরণের লেখায় যেমন লেটার রাইটিং, অনুচ্ছেদে লেখা, সহজ রচনা, সিভি রাইটিং ইত্যাদিতে সহায়তা করতে পারি। (৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ )

৯ম শ্রেণীর বিজিএস প্রশ্নাবলী ২০২১

আমরা মূল্যবান দিকনির্দেশনা দিয়ে আপনার লেখার দক্ষতার উন্নতির জন্য কাজ করেছি। তবে এই পোস্টের উদ্দেশ্যটি আপনাকে ক্লাস ৯ বিজিএস অ্যাসাইনমেন্ট উত্তর দেওয়া। আসুন এখন আমরা ৫ম সপ্তাহের ক্লাস ৯ বিজিএস এসাইনমেন্ট প্রশ্ন দেখি।

class 9 assignment bgs answer 5th week

বাংলাদেশের জুলাই মাসের সকাল ১০ টার সময় জাপান, কানাডা এবং যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় নির্ণয় কর। বাংলাদেশের সময়ের সাথে উল্লিখিত দেশসমূহের স্থানীয় সময় ও ঋতুগত পার্থক্যের কারন ব্যাখ্যা কর।      

 সুতরাং, এটি ৫ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট ২০২১ এর ৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট। 

৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট উত্তর

এটি একটি বিষয় ভিত্তিক অ্যাসাইনমেন্ট পোস্ট। এজন্য এই পোস্টটি দীর্ঘ হবে না। নবম শ্রেণির শিক্ষার্থীরা এই পোস্ট থেকে বিজিএস অ্যাসাইনমেন্টটি পাবে। আমরা শীঘ্রই ক্লাস ৯ বিজিএস এসাইনমেন্ট উত্তর যুক্ত করব। আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন। আমরা আপনাকে সঠিক এবং স্পষ্ট উত্তর দেব। আমরা বিশ্বাস করি, এর প্রমাণ আপনি ইতিমধ্যে পেয়ে গেছেন। ক্লাস ৯ বিজিএস অ্যাসাইনমেন্ট উত্তর পিডিএফ ডাউনলোড করতে নীচে ক্লিক করুন। (৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ )

৯ম শ্রেণীর বিজিএস অ্যাসাইনমেন্ট ৫ম সপ্তাহ

Click here to download full answer PDF

আরও উত্তর দেখে নিনঃ

  1. Class 7 Assignment 4th Week 2021 Science & Charukola 
  2. Class 9 English Answer 5th Week Assignment 2021 ৯ম শ্রেণী ইংরেজি ৫ম সপ্তাহ
  3. 5th Week Assignment 2021 Syllabus (৫ম সপ্তাহ) & Solution
  4. Class 8 Assignment 4th Week 2021 Science & CharuKola
  5. Class 6 Assignment 4th Week 2021 Science & Charu O Karukola
About bdexam-aid 284 Articles
The author of this website has done his graduation from English department of Rajshahi University. He has had a wide range of experiences in terms of mass-media and communication. During his graduation, he has specialized upon both electronic and print media.