সিনিয়র স্টাফ নার্স জব সার্কুলার BPSC Non Cadre Job Circular 2023

BPSC Senior Staff Nurse job Circular

সিনিয়র স্টাফ নার্স জব সার্কুলার সম্প্রতি প্রকাশিত BPSC নন-ক্যাডার সার্কুলার ২০২৩-এ উল্লিখিত পদগুলির মধ্যে অন্যতম। উল্লিখিত সিনিয়র স্টাফ নার্সের চাকরিতে বিপুল সংখ্যক পদ রয়েছে। অতএব, আমরা সিনিয়র স্টাফ নার্স চাকরির সার্কুলার সম্পর্কে বিস্তারিত লিখা প্রয়োজন বলে মনে করি। সুতরাং, এটি সিনিয়র স্টাফ নার্স জব সার্কুলার সম্পর্কে একটি বিস্তারিত পোস্ট। আমরা ইতিমধ্যে সার্কুলারটি পোস্ট করেছি। বিপিএসসি ৬ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে নন-ক্যাডার চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এবং আমরা তারপরে চাকরির বিজ্ঞপ্তি আপলোড করেছি।

সিনিয়র স্টাফ নার্স জব সার্কুলার ২০২৩

যেহেতু সিনিয়র স্টাফ নার্স একটি বিশাল সংখ্যক পদ কভার করে, আমরা শূন্যপদ সম্পর্কে সমস্ত বর্ণনা করার জন্য এটি গ্রহণ করি। সুতরাং, সিনিয়র স্টাফ নার্স চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় বিশদ আলোচনা করার জন্য আমরা এই পোস্টটি নিয়ে এসেছি। ঠিক আছে, আসুন প্রথমে সার্কুলারের চিত্রটি দেখি।

সিনিয়র স্টাফ নার্স জব সার্কুলার

সিনিয়র স্টাফ নার্স জব গ্রেড

আমরা সিনিয়র স্টাফ নার্স চাকরির সার্কুলারে দেখতে পাই, এটি গ্রেড 10 এর অধীনে আসে। এর অর্থ হল সিনিয়র স্টাফ নার্সের পেমেন্ট স্কেল 16,000 টাকা থেকে হবে- 38,640 অন্যান্য ভাতা সহ। এটাই মূল বেতন। আমরা সবাই যে সম্পর্কে জানি. সরকারি চাকরির ক্ষেত্রে, ভাতাগুলি প্রায় মূল অর্থ প্রদানের সমষ্টি হিসাবে তৈরি করে।

সিনিয়র স্টাফ নার্স মোট শূন্যপদ

মোট 5367টি পদ রয়েছে। আবেদনকারীদের এই পদের বিপরীতে আবেদন করতে হবে। আবেদন জমা দেওয়ার পরে, BPSC পোস্টের জন্য যোগ্য প্রার্থীদের বাছাই করার জন্য একটি যথাযথ পরীক্ষা দেবে। আমরা সিনিয়র স্টাফ নার্স চাকরির পরীক্ষা সম্পর্কে বিজ্ঞপ্তি দেব। উপরন্তু, বিজ্ঞপ্তির শেষে, আপনি পরীক্ষার নম্বর বন্টন পাবেন। সিলেবাস অনুসরণ করে, সিনিয়র স্টাফ নার্স চাকরির আবেদনকারীদের তাদের পরীক্ষার প্রস্তুতি নিতে হবে।

সিনিয়র স্টাফ NURSE চাকরির যোগ্যতা

পদটির জন্য প্রয়োজনীয় যোগ্যতা চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। প্রার্থীদের নার্সিং বা মিডওয়াইফারি বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। তাদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল থেকে তাদের শংসাপত্রও ধরে রাখতে হবে। ঠিক আছে. এই সব স্টাফ নার্স কাজের প্রয়োজনীয়তা সম্পর্কে.

BPSC নার্স চাকরির বয়সসীমা

BPSC স্টাফ নার্সের চাকরির বয়সসীমা 30 বছর। ৩০ বছরের বেশি বয়সী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন না। এই পদটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনে যায়। অতএব, নির্বাচিত প্রার্থীরা একটি আকর্ষণীয় স্বাস্থ্য সুবিধা উপভোগ করবেন। সুতরাং, তাদের জন্য তাদের নিজস্ব এই কাজটি পাওয়ার উপযুক্ত সুযোগ।

পিডিএফ স্টাফ নার্স ও ডিপ্লোমা নার্স জব সার্কুলার

BPSC চাকরির বিজ্ঞপ্তিতে, ডিপ্লোমা নার্স পোস্টের শূন্যপদও রয়েছে। আমরা ডিপ্লোমা নার্সের জন্য আলাদা পোস্ট করতে পারিনি। তাই আমরা এখানে সম্পূর্ণ সার্কুলার দিচ্ছি। সুতরাং আপনি বিস্তারিতভাবে উপলব্ধ পোস্ট দেখতে পারেন. তাছাড়া, আপনি BPSC নন-ক্যাডার বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন। আপনার সুবিধার জন্য আমরা এখানে অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক শেয়ার করছি।

See more: 

  1. HSC Result 2022 Mark Sheet with Number
  2. HSC Result 2022 Dhaka Board
  3. Result HSC 2022 SMS System
About bdexam-aid 284 Articles
The author of this website has done his graduation from English department of Rajshahi University. He has had a wide range of experiences in terms of mass-media and communication. During his graduation, he has specialized upon both electronic and print media.