৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ব্যবসা উদ্যোগ

৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ব্যবসা উদ্যোগ ৩য় সপ্তাহের সমাধান । মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর কর্তৃক নির্ধারিত তৃতীয় সপ্তাহের সিলেবাস প্রদান করা হয়েছে শিক্ষার্থীদের জন্য। আমাদের ওয়েবসাইটে ষষ্ঠ,সপ্তম,অষ্টম,নবম, শ্রেণীর ইংরেজি দ্বিতীয় অ্যাসাইনমেন্ট সহ সকল প্রশ্নের সমাধান রয়েছে। এ্যাসাইনমেন্ট নির্ধারিত কাজ ২য় করতে দেওয়া হয়েছে। এখানে শিক্ষার্থীদের জন্য আমরা সকল বিষয়ের উপর অ্যাসাইনমেন্ট উত্তর তৈরি করে শিক্ষার্থীদের সাহায্যে করে যাচ্ছে আমাদের ওয়েবসাইটের টম।

ভালো মানের উত্তর পেতে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।কারন নির্ভরযোগ্য নির্ভুল উত্তর দিয়ে শিক্ষার্থীদের সহযোগিতা করার চেষ্টা করছি।কারন কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্টের মাধ্যমে মূল্যায়ন করা হবে।৩য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট ব্যবসি উদ্যোগ উত্তর দেওয়ার চেষ্টা করেছি।এর আগে ১ম ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট সলেবাস নিয়ে কাজ করেছি। ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণীর ইংরেজি বাংলা গণিত সকল বিষয়ের সলূশন আমাদের ওয়েবসাইটে প্রকাশিত করা হয়েছে। আপনারা যদি প্রথম সপ্তাহের অ্যাসাইনমেন্টের না পেয়ে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন।

www.dshe.gov.bd 2020 Assignment Class 6 7 8 9

৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ব্যবসা উদ্যোগ

৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট বিজ্ঞান উত্তর নিয়ে এর আগে কাজ করা হয়েছে। তাছাড়া ও গণিত, আইসিটি, ফিরনি, খিচুড়ি, পুডিং এর রেসিপি দিয়েছি। আপনারা চাইলে ডাউনলোড করতে পারবেন। শিক্ষা অধিদপ্তর কর্তৃক সকল শিক্ষার্থীদের জন্য অ্যাসাইনমেন্টের মাধ্যমে মূল্যায়ন করে প্রমোশন দেয়ার সিদ্ধান্ত নিয়েছন। কিন্তু শিক্ষার্থীরা নিজেদের অ্যাসাইনমেন্ট টাস্ক নিজেদের কেই করতে হবে। কিন্তু শিক্ষা অধিদপ্তর পক্ষ থেকে বলা হয়েছে যে শিক্ষকরা শিক্ষার্থীদের সাহায্যে করতে পারবেন।এই কথা র উপর চিন্তা করে আমারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে শিক্ষার্থীদের সহযোগিতা করার চেষ্টা করছি।যেন তারা খুব ভালো মানের উত্তর দিয়ে ভালো নম্বর পেতে পারেন। বাবসা উদ্যোগ অ্যাসাইনমেন্ট প্রশ্ন দেখে নেওয়া যাক ।

৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ব্যবসা উদ্যোগ

Khichuri Recipe Assignment in English for School

অ্যাসাইনমেন্ট ৩য় সপ্তাহের সমাধান

এখানে বাবসা উদ্যোগ উত্তর পীডীএফ আকারে দেওয়া হল । You can see and download Business assignment from below: 

ব্যবসায় উদ্দোগ অ্যাসাইনমেন্টের উত্তর PDF

 

৭ম শ্রেণীর গণিত এসাইনমেন্ট সমাধান

৭ম শ্রেণীর গণিত এসাইনমেন্ট সমাধান ৩য় সপ্তাহে আমরা আমাদের ওয়েবসাইটে সিলেবাস প্রকাশিত হওয়া মাত্রই প্রকাশিত করা হয়েছে। এছাড়াও কৃষি, ইংরেজি এসাইনমেন্ট সমাধান দেওয়া হয়েছে। আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন।

Class 7 Math Assignment Solution PDF 3rd Week

ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইংরেজি

ষষ্ঠ শ্রেণীর অ্যাসাইনমেন্ট ইংরেজি ৩য় সপ্তাহের সমাধান করে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। তাছাড়াও দ্বিতীয় সপ্তাহের ইংরেজি, গণিত, বাংলা, বিজ্ঞান সকল বিষয়ের সলূশন করা আছে। আপনারা চাইলে ডাউনলোড করে শিক্ষার্থীদের জন্য সাহায্যে করতে পারেন। এখানে নির্ভুল উত্তর দেওয়া আছে। একটি মানসম্মত প্রশ্ন, উত্তর ভালো মানের নম্বর পেতে সহায়তা করে। আপনারা যদি প্রথম সপ্তাহের ও দ্বিতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্টের না করে থাকেন তাহলে আমাদের ওয়েবসাইটে সকল সাবজেক্টের সমাধান পেয়ে যাবেন।তাই আর অপেক্ষা না করে তারাতাড়ি ডাউনলোড করে আপনি আপনার অ্যাসাইনমেন্ট টাস্ক শেষ করে ফেলুন।

Class 6 3rd Assignment Answer and Solution English Math & All

Pudding Recipe Assignment for Class 8 High School

Nakshi Kantha Assignment for Class 8 Students

Class 9 Physics Assignment Answer 2nd Week

About bdexam-aid 284 Articles
The author of this website has done his graduation from English department of Rajshahi University. He has had a wide range of experiences in terms of mass-media and communication. During his graduation, he has specialized upon both electronic and print media.